Thursday, June 20, 2024
HomeBreakingডাকাতির ছক ভেস্তে দিল শিলিগুড়ির মাটিগাড়া থানার পুলিশ।

ডাকাতির ছক ভেস্তে দিল শিলিগুড়ির মাটিগাড়া থানার পুলিশ।

নিজস্ব সংবাদদাতা,শিলিগুড়ি ৩ এপ্রিল:মঙ্গলবার রাতে মাটিগাড়াতে ডাকাতির ছক করেছিল দুষ্কৃতীরা।লোকসভা নির্বাচনের আগে শিলিগুড়ি শহরের মাটিগাড়াতে ডাকাতির ছক বানছাল করল মাটিগাড়া থানার সাদা পোশাকের পুলিশ।

মঙ্গলবার রাত্রি সাড়ে বারোটা নাগাদ গোপন সূত্রে শিলিগুড়ির মাটিগাড়া থানার সাদা পোষাকের পুলিশের কাছে খবর আসে অস্ত্রশস্ত্রসহ ডাকাতির ছক কষছে কিছু দুষ্কৃতি। মাটিগাড়া পরিবহন নগরের পেছনে চলছে ঐ ডাকাতি করার প্ল্যানিং। এই খবর পাওয়া মাত্রই টিম তৈরি করে অভিযান চালায় মাটিগাড়া থানার প্লেন ক্লথস পার্টির পুলিশ। অভিযানে মিলে যায় সাফল্য, অস্ত্রশস্ত্র সহ তিনজনকে গ্রেফতার করতে সমর্থ্য হয় পুলিশ। ধৃত তিন অভিযুক্তের নাম অর্জুন দাস,বুবাই দাস এবং
এমডি মোস্তফা। তিনজনকেই পরিবহন নগরের গ্লোবাল আইটি পার্ক এর পিছনের খালি মাঠ থেকে গ্রেফতার করা হয়। ধৃতদের কাছ থেকে ভোজালি,রড, টর্চ লাইট আরও বিভিন্ন অস্ত্র আটক করা হয়। মাটিগাড়া থানার পুলিশ সূত্রে জানা গিয়েছে, সেখানে ১০ থেকে ১২ জনের আড্ডা ছিল। কিন্তু অভিযানের সময় পুলিশের গাড়ি দেখে বাকিরা পালিয়ে যায়, কেবলমাত্র এই তিনজন পুলিশের জালে ধরা পড়ে। ধৃতদের বুধবার শিলিগুড়ি আদালতে পাঠানো হয়।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments