Monday, June 24, 2024
HomeBreakingশিলিগুড়ির মেয়রের পাড়াতেই এটিএম-এ চুরির চেষ্টা,শিলিগুড়ি পুলিশের মাথায় হাত।

শিলিগুড়ির মেয়রের পাড়াতেই এটিএম-এ চুরির চেষ্টা,শিলিগুড়ি পুলিশের মাথায় হাত।

নিজস্ব সংবাদদাতা, শিলিগুড়ি ১৫ মার্চঃ চোরেদের স্বর্গরাজ্য শিলিগুড়ি শহর!শিলিগুড়ি মেট্রোপলিটন পুলিশের প্রতিটি থানা এলাকাতেই কার্যত রুটিন করে চুরির ঘটনা ঘটাচ্ছে দুষ্কৃতীরা।একটি চুরির ঘটনার তদন্ত ও নিষ্পত্তি করতে না করতেই আরেকটি চুরির ঘটনা ঘটিয়ে কার্যত শিলিগুড়ি মেট্রোপলিটন পুলিশের কাল ঘাম ছোটাচ্ছে দুষ্কৃতীরা।

কখনো মোবাইল চুরি, কখনো সাইকেল চুরি, কখনো মোটরবাইক চুরি,কখনো বা চার চাকার গাড়ি চুরি,আবার কখনো ফাঁকা বাড়ির সুযোগ নিয়ে বাড়িতে চুরি, এছাড়াও দোকানের টিনের চাল কেটে দোকানে চুরির ঘটনা তো ঘটছেই। সব মিলিয়ে শিলিগুড়ি মেট্রোপলিটন পুলিশের প্রতিটি থানার পুলিশ কর্মীদেরই কার্যত নাচিয়ে ছাড়ছে চোরের দল। তবে প্রতিটি ঘটনার পর দুষ্কৃতীরা ধরা পড়লেও আবার নতুন নতুন ঘটনায় ব্যস্ত হয়ে পড়ছে পুলিশ।
এবার আবার চুরির চেষ্টার ঘটনা শিলিগুড়ি শহরে, এবার খোদ শিলিগুড়ির মেয়র গৌতম দেবের পাড়াতেই। জানা গিয়েছে, বৃহস্পতিবার রাতে মেয়রের পাড়ার একটি এটিএমে হানা দেয় চোর।
না, এটিএম থেকে টাকা উধাও করতে নয়, টার্গেট ছিল এটিএম-এ ব্যবহৃত ব্যাটারি চুরি করা। কিন্তু শেষ রক্ষা হলো না। বৃহস্পতিবার রাতে কলেজ পাড়ার একটি এটিএমে ঢুকে এক যুবক এটিএম থেকে তিনটি ব্যাটারি চুরি করে,এরপর ওই ব্যাটারি নিয়ে আরেকটি এটিএম এর সামনে গিয়ে দাঁড়ায় এবং ওই এটিএমে ঢুকেও অপারেশন চালায়। সেই সময় স্থানীয় এক ব্যক্তির বিষয়টি নজরে আসে। তড়িঘড়ি তিনি পুলিশকে খবর দেন। খবর পাওয়া মাত্রই ঘটনাস্থলে ছুটে আসে শিলিগুড়ি থানার পানিটাংকি আউটপোস্টের পুলিশ। পুলিশ এসে তিনটি ব্যাটারি সহ ওই যুবককে আটক করে। গোটা ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে কলেজ পাড়া এলাকায়। এমনিতেই লাগাতার চুরির ঘটনা ঘটছে শিলিগুড়ি শহরে, আর এবার খোদ শিলিগুড়ির মেয়রের পাড়াতে তাও আবার এটিএমে চুরির চেষ্টা। অভিযুক্ত ওই যুবককে আটক করে শিলিগুড়ি থানায় নিয়ে আসে শিলিগুড়ি থানার পুলিশ। ইতিমধ্যেই ব্যাংকের সাথে যোগাযোগ করে গোটা ঘটনার তদন্ত করার পাশাপাশি অভিযুক্তকে আইন মোতাবেক আদালতে পাঠানোর প্রক্রিয়া শুরু করেছে শিলিগুড়ি থানা।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments