Friday, June 21, 2024
HomeBreakingব্রিজ উপহার পাচ্ছে শিলিগুড়ি।নির্বাচন ঘোষণার আগেই গৌতমের উপহার।

ব্রিজ উপহার পাচ্ছে শিলিগুড়ি।নির্বাচন ঘোষণার আগেই গৌতমের উপহার।

নিজস্ব সংবাদদাতা,শিলিগুড়ি ১৫ মার্চঃদীর্ঘ প্রতীক্ষার অবসান, অবশেষে শিলিগুড়ি মিউনিসিপাল কর্পোরেশনের ৩৪ নম্বর ওয়ার্ডবাসী পেল নতুন ব্রিজ।

বিগত প্রায় তিন যুগ আগে মানুষের যাতায়াতের জন্য শিলিগুড়ি মিউনিসিপাল কর্পোরেশনের ৩৪ নম্বর ওয়ার্ডের মোড় বাজার এলাকায় লোহা দিয়ে তৈরি করা হয়েছিল একটি স্বল্প দৈর্ঘ,প্রস্থের ব্রীজ।প্রশাসনের উদাসীনতার ফলে বর্তমানে ব্রীজটি জরাজীর্ণ অবস্থায় পরিণত হয়।ওই ব্রিজের উপর দিয়ে চলাচল করতে গিয়ে মাঝেমধ্যেই দুর্ঘটনা শিকার হচ্ছিলেন স্থানীয় বাসিন্দারা।বহুদিন থেকেই প্রশাসনের কাছে বারংবার নতুন ব্রিজের দাবি করে আসছিল এলাকাবাসীরা।আর সেই দাবিকে মান্যতা দিয়ে অবশেষে উত্তরবঙ্গ উন্নয়ন দপ্তরের উদ্যোগে নতুন ব্রিজের শিলান্যাস হল শুক্রবার। শিলিগুড়ি মিউনিসিপাল কর্পোরেশনের মেয়র গৌতম দেবের হাত দিয়েই এই ব্রিজের কাজের সূচনা হলো। আজ মেয়র ছাড়াও এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ডেপুটি মেয়র রঞ্জন সরকার, ৩৪ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর বিমান তফাদার সহ অন্যান্যরা।
সাংবাদিকদের মুখোমুখি হয়ে শিলিগুড়ি মিউনিসিপাল কর্পোরেশনের
মেয়র জানান, উত্তরবঙ্গ উন্নয়ন দপ্তর দু কোটি ৪০ লক্ষ টাকা বরাদ্দ করেছে এই বক্স ব্রিজের জন্য। আগামী শারদীয়া উৎসবের আগেই নতুন ব্রীজ উপহার পাবেন শহরবাসী ।
অন্যদিকে নতুন ব্রিজের কাজ শুরু হওয়ায় খুশি পথ চলতি পড়ুয়া থেকে স্থানীয় বাসিন্দারা।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments