Monday, June 24, 2024
HomeBreakingবিভ্রান্ত বিধান মার্কেটের ব্যবসায়ীরা,কার্যত দিশেহারা বিধান মার্কেটের ব্যবসায়ীরা

বিভ্রান্ত বিধান মার্কেটের ব্যবসায়ীরা,কার্যত দিশেহারা বিধান মার্কেটের ব্যবসায়ীরা

নিজস্ব সংবাদদাতা, শিলিগুড়ি ১৫ মার্চঃ নিজেদের অস্তিত্বের সংকটে শিলিগুড়ি বিধান মার্কেটের ব্যবসায়ীরা।

বিজেপি তৃণমূল সব দরবারে গিয়েই নিরাশ ব্যবসায়ীরা।
মালিকানার দাবিতে সড়ব শিলিগুড়ির বিধান মার্কেটের ব্যবসায়ীরা।
কিন্তু এসজেডিএ তাদের দাবি দেওয়া মানছে না বলেই অভিযোগ তাদের।
কখনো শিলিগুড়ি পৌর নিগমের মেয়র,কখনো এসজেডি এর চেয়ারম্যান, দফায় দফায় তাদের সাথে বৈঠক করেছেন শিলিগুড়ির বিধান মার্কেট ব্যবসায়ীরা, কিন্তু আজও অধরা দাবী। অবশেষে দাবি আদায়ে শুক্রবার এসজেডিএ অভিযান করলেন বিধান মার্কেটের ব্যবসায়ীরা।

বিভিন্ন দাবিদাওয়া নিয়ে শুক্রবার শিলিগুড়িতে হয়ে গেল এসজেডিএ অভিযান। সুবিশাল বাইক মিছিল নিয়ে এই এসজেডিএ অভিযানে সামিল হন বিধান মার্কেট ব্যাবসায়ী সমিতির।

শিলিগুড়ি জলপাইগুড়ি উন্নয়ন পর্ষদের দীর্ঘ টালবাহানার বিরুদ্ধে এই অভিযান বিধান মার্কেট ব্যাবসায়ী সমিতির। শুক্রবার শিলিগুড়ির বিধান মার্কেট থেকে একটি সুবিশাল বাইক মিছিল বের করা হয় বিধান মার্কেট ব্যাবসায়ী সমিতির তরফে। এই মিছিলে বিধান মার্কেট ব্যবসায়ী সমিতির সদস্যরা স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করেন এবং এসজেডিএ তে গিয়ে তারা চেয়ারম্যানের হাতে স্বারকলিপি তুলে দেন পাশাপাশি আগামীদিনে তাদের দাবি না মানা না হলে আরও বৃহত্তর আন্দোলনে যাওয়ার হুঁশিয়ারিও দেন তারা । আজ প্রায় ৫০০ থেকে ৬০০টি মটরবাইক এই মিছিলে অংশগ্রহণ করে বলে জানা যায়। দাবী একটাই, বিধান মার্কেটের ব্যবসায়ীদের দোকানের ব্যক্তিগত মালিকানা দিতে হবে, অস্তিত্বের সংকটে বিধান মার্কেটের ব্যবসায়ীরা।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments