Monday, June 24, 2024
HomeTop Newsনকল করতে গিয়ে ধরা পরল পরীক্ষার্থী,পরীক্ষা কেন্দ্রে মোবাইল নিয়ে ঢুকে চলছিল রমরমা...

নকল করতে গিয়ে ধরা পরল পরীক্ষার্থী,পরীক্ষা কেন্দ্রে মোবাইল নিয়ে ঢুকে চলছিল রমরমা নকল।

নিজস্ব সংবাদদাতা,শিলিগুড়ি ১৭ মার্চঃ শিলিগুড়িতে ডব্লিউ বি পিএসসি ফুড সাব ইন্সপেক্টরের পরীক্ষায় পরীক্ষাকেন্দ্রে মোবাইল ফোন নিয়ে নকল করার অভিযোগে ৫ জনকে গ্রেফতার করলো শিলিগুড়ি মেট্রোপলিটন পুলিশ।

শিলিগুড়ি মেট্রোপলিটন পুলিশ সূত্রের জানা গিয়েছে, শনিবার প্রধাননগর থানা অন্তর্গত ভারতী হিন্দি হাইস্কুলে ডব্লিউ বি পিএসসি ফুড সাব ইন্সপেক্টরের পরীক্ষা চলছিল।এই পরীক্ষা কেন্দ্রে তন্ময় পাল, মহম্মদ সাদ্দাম এবং আনন্দ দাস নামে তিন পরীক্ষার্থী মোবাইল ফোন নিয়ে নকল করার চেষ্টা করছিল।সেইসময় হাতেনাতে ধরা হয় ঐ ৩ জনকে।এরপর স্কুলের তরফে প্রধাননগর থানায় খবর দেওয়া হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ৩ জনকে গ্রেফতার করে।

অন্যদিকে শিলিগুড়ির নেতাজী হাইস্কুলের পরীক্ষা কেন্দ্রেও মোবাইল ফোন নিয়ে নকল করার ঘটনার অভিযোগ সামনে আসে।এই ঘটনায় অন্যান্য পরীক্ষার্থীরাই সুমঙ্গল চৌধুরী নামে এক ব্যক্তিকে আটক করে শিলিগুড়ি থানার পুলিশের হাতে তুলে দেয়।পাশাপাশি কবি সুকান্ত হাইস্কুলের পরীক্ষাকেন্দ্র থেকে জয়জিত দাস নামে এক পরীক্ষার্থীকে গ্রেফতার করে মাটিগাড়া থানার পুলিশ।
আজ সকল ধৃতদের শিলিগুড়ি আদালতে পেশ করা হয়।গোটা ঘটনার তদন্তে শিলিগুড়ি মেট্রোপলিটন পুলিশের প্রধান নগর থানা, মাটিগাড়া থানা এবং শিলিগুড়ি থানার পুলিশ।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments