Wednesday, June 19, 2024
HomeBreakingশিলিগুড়িতে উদ্ধার বিপুল পরিমাণ গাঁজা গ্রেপ্তার তিন।

শিলিগুড়িতে উদ্ধার বিপুল পরিমাণ গাঁজা গ্রেপ্তার তিন।

নিজস্ব সংবাদদাতা ,শিলিগুড়ি ২৮ মার্চ: মাদক কারবারীদের স্বর্গরাজ্যে পরিণত হয়েছে উত্তরবঙ্গ।

আর শিলিগুড়িকে করিডর করেই চলছে মাদকের কারবার। কার্যত প্রতিদিন রাজ্য পুলিশের বিভিন্ন থানার অভিযানে উদ্ধার হচ্ছে প্রচুর মাদক। কখনো ব্রাউন সুগার ,কখনো হেরোইন, কখনো নেশার কাফ সিরাপ কখনো বা গাঁজা উদ্ধার হচ্ছে বিভিন্ন থানা এলাকায়। উত্তরবঙ্গের প্রতিটি থানার পাশাপাশি শিলিগুড়ি মেট্রোপলিটন পুলিশের প্রতিটি থানাও লাগাতার অভিযান চালাচ্ছে মাদক কারবারীদের বিরুদ্ধে । কিন্তু তবুও রোখা যাচ্ছে না মাদকের কারবার।
মাদকের কারবার করে কোটি কোটি টাকা উপার্জন করছে একটি চক্র। তরুণ যুব প্রজন্মকে মাদকের নেশায় আবদ্ধ করে আগামী প্রজন্মকে ধ্বংসের মুখে নিয়ে যাচ্ছে মাদক কারবারীরা।
“সে নো টু ড্রাগস” এই ক্যাচ লাইনকে সামনে রেখেই মাদক কারবারিদের বারবারন্ত রুখতে লাগাতার অভিযান চালিয়ে যাচ্ছে শিলিগুড়ি মেট্রোপলিটন পুলিশ।
বিভিন্ন সূত্র কে কাজে লাগিয়ে মাদক উদ্ধারের পাশাপাশি মাদক কারবারিদের গ্রেফতারের প্রাণপণ চেষ্টা চালিয়ে যাচ্ছে শিলিগুড়ি মেট্রোপলিটন পুলিশের প্রতিটি থানা। বুধবার রাতেও গোপন সূত্রের খবরের ভিত্তিতে শিলিগুড়ির কাওয়াখালী পোড়াঝাড় এলাকাতে অভিযান চালিয়ে ৬২ কেজি গাঁজা সহ তিনজনকে গ্রেপ্তার করল নিউ জলপাইগুড়ি থানার পুলিশ ও এস ও জি। বুধবার রাতে স্পেশাল অপারেশন গ্রুপ এবং নিউ জলপাইগুড়ি থানার পুলিশের কাছে খবর আসে গাঁজা পাচার করার উদ্দেশ্যে ওই তিনজন পোড়াঝাড় এলাকায় জড়ো হয়েছে। সেই খবর পাওয়া মাত্রই সেখানে অভিযান চালায় পুলিশ। মিলে যায় সাফল্য। এই ঘটনায় তিনজনকে গ্রেফতার করতে সামর্থ্য হয় স্পেশাল অপারেশন গ্রুপ এবং নিউ জলপাইগুড়ি থানার পুলিশ। ধৃত তিনজনের নাম বাপি সিং, এমডি আখতার এবং অমিত বাল্মীকি। এই গাঁজা কোচবিহার থেকে নিয়ে এসে বিহারে পাচারের ছক ছিল দুষ্কৃতীদের বলেই জানা গিয়েছে। ধৃত তিন অভিযুক্তকে বৃহস্পতিবার জলপাইগুড়ি আদালতে পাঠানো হয়। পুরো ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments